1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :

গোপালগঞ্জের সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

গোপালগঞ্জের সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত ২৯ মার্চ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর রোববার (৩ এপ্রিল) ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন। এরপর পুলিশ ধীমান বিশ্বাস নামে একজনকে গ্রেপ্তার করেছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে গোপালগঞ্জ সদর থানার বৌলতলী ফাঁড়ির ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রী কেনাকাটার জন্য বাড়ি থেকে হেঁটে বাজারে যাচ্ছিল। পরিত্যক্ত ইটভাটার কাছে পৌঁছালে, আগে থেকে সেখানে থাকা একদল যুবক তাকে জোরপূর্বক ঝোঁপের মধ্যে নিয়ে যায়। এসময় তিন যুবক তাকে গণধধর্ষণ করে। অপর তিন যুবক সহযোগিতা ও ধর্ষণের ভিডিও ধারণ করে। এ ঘটনা কাউকে বললে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়া হবে বলে তারা হুমকি দেয়।

গোপালগঞ্জ সদর থানার বৌলতলী ফাঁড়ির ইনচার্জ এইচ এম জসিম উদ্দিন আম্মার প্লাস পি নিউজ  চ্যানেল অনলাইন কে  বলেন, এ ঘটনার সত্যতা পাওয়া গেছে। ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন-একই এলাকার রবি বলের ছেলে সাগর বল, বিমল গাইনের ছেলে বিক্রম গাইন, হারাধন মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রি, সুবোধ বলের ছেলে শুভংকর বল (নাটু), সুবাস বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস, রুপ চাঁদ বিশ্বাসের ছেলে ধীমান বিশ্বাস। এরমধ্যে ধর্ষণের সহযোগী ধীমান বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!