1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম :

জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির নেতাকে হুমকি, থানায় জিডি

  • প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির গোপালগঞ্জ জেলা আহ্বায়ক কমিটির যুগ্ম সদস্য সচীব মোহাম্মদ আম্মার মিয়া অসীমকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে ‘ওমর ফারুক শামীম’ নামে একটি ফেসবুক আইডির ম্যাসেঞ্জার থেকে ও পরের দিন একটি মুঠোফোন থেকে তাকে হুমকি দেয়া হয়।

এ ঘটনায় রোববার সন্ধ্যায় মোহাম্মদ আম্মার মিয়া অসীম তার জীবনের নিরাপত্তা চেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, ১৭ সেপ্টেম্বর রাতে আমার ফেসবুক ম্যাসেঞ্জারে ‘Omor Faruk (Shamim)’ নামে একটি ফেসবুক আইডি থেকে অশ্লীল ভাষায় গালাগালসহ নানা ধরণের ভয়ভীতি দেখায়। আজ রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে ০১৭১৭০৮৬৬০১ নম্বর থেকে কল করে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এ ঘটনায় আমি আমার জীবনের ক্ষতির আশংকা করছি।

মোহাম্মদ আম্মার মিয়া অসীমকে বলেন, ‘রাজনৈতিক বিষয় নিয়ে কোন্দলের কারণে সদ্য বহিস্কৃত মশিউর রহমান (রাঙা)র সমর্থকরা এ হুমকি দিতে পারে বলে আমার ধারণা। তবে আমি নিশ্চিত করে কিছু বলতে পারছি না। আমি তাকে চিনিও না।’

গুলশান থানার এসআই মো. মিজানুর রহমান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পরবর্তীতে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এদিকে, এ ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম মিন্টু।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!