1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  • প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের এক ছাত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের যৌন নিপীড়ন বিরোধী সেলে গত ২১ আগস্ট একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত রাকিব আহমেদ বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের স্নাতকোত্তর পর্যায়ের (৪৬ ব্যাচ) ছাত্র।

অভিযোগের বিষয়ে ভুক্তভোগী ছাত্রী মোবাইল ফোনে জানান, তাকে ধর্ষণ, ব্ল্যাকমেইল ও শারীরিক নির্যাতন করা হয়েছে। অভিযুক্ত ছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক থাকাকালীন তাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি প্রদানপূর্বক কয়েকবার অভিযোগকারীকে ধর্ষণ করে। এছাড়া শারীরিক নির্যাতনও করা হয় বেশ কয়েকবার। নির্যাতনে ভিকটিমের একটি দাঁত ভেঙে যায় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হন তিনি। অভিযোগ তুলে নিতে ভিকটিমের পরিবারকে হুমকি প্রদান করা হয়েছে বলেও জানিয়েছেন অভিযোগকারী শিক্ষার্থী।

যৌন নিপীড়ন বিরোধী সেলের প্রধান অধ্যাপক জেবউননেছা বলেন, এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্তের পর রিপোর্ট সিন্ডিকেটে পাঠানো হবে। তারা বিচার করবেন তখন বিস্তারিত জানতে পারবেন।

অভিযুক্ত রাকিব আহমেদের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্তের মা মোবাইল ফোনে জানান, রাকিব আহমেদ ২ মাস ধরে মানসিকভাবে অসুস্থ, তিনি কথা বলতে অপারগ।

কিন্তু তার মানসিক অসুস্থতার ব্যাপারে কোনো তথ্য যৌন নিপীড়ন বিরোধী সেল থেকে জানানো হয়েছে- এমন কোনো তথ্য-প্রমাণ জমা দেওয়া হয়নি বলে নিশ্চিত করেছেন অধ্যাপক জেবউননেছা।

যৌন নিপীড়ন বিরোধী সেলের অপর এক সদস্য সহযোগী অধ্যাপক তাপস কুমার দাস বলেন, ২টি শুনানি অনুষ্ঠিত হয়েছে। সেলের ২ জন এক্সটারনাল বর্তমানে দেশের বাইরে আছেন। তারা ফিরলে বা অনলাইনে তারা যুক্ত হতে পারেন পরবর্তী শুনানিতে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!