1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

নাটোরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা, কারাগারে চেয়ারম্যান

  • প্রকাশিত : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

গত ২৩ সেপ্টেম্বর নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ ও তার ভাইদের পিটুনিতে আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন।

এ ঘটনায় আসাদ ও তার দুই ভাইসহ অজ্ঞাতদের আসামি করে নলডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকেই চেয়ারম্যান আসাদ আত্মগোপনে থাকলেও গত ৪ অক্টোবর উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জন্য জামিন নিয়ে তিনি এলাকায় আসেন।

সোমবার দুপুরে মারপিটের একটি মামলায় নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক মেহেদী হাসান আসাদুজ্জামান আসাদ ও তার ছোটভাইকে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

স্থানীয়রা জানান, গত ২৩ অক্টোবর রোববার দুপুরে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ অফিস থেকে মোটরসাইকেল বহর নিয়ে তার ভাড়া বাসায় যাওয়ার সময় নলডাঙ্গা পৌর সদরের অধীরের মোড় এলাকায় প্রতিপক্ষের হামলায় রক্তাক্ত জখম হন। এ সময় তাকে বহনকারী মোটরসাইকেলটিও ভাংচুর করা হয়।

উপজেলা আওয়ামী লীগের নেত্রী ও বাদীর আইনজীবী অ্যাডভোকেট আঞ্জুমান আরা রত্না জানান, ২৩ সেপ্টেম্বর চেয়ারম্যান আসাদকে প্রধান অভিযুক্ত করে উপজেলা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনের চাচা ফকরুদ্দিন মাস্টার ১৪ জনের নামে মামলা দায়ের করে। এ মামলায় চেয়ারম্যান আসাদ ও তার ভাই ফয়সালসহ সব আসামি সোমবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক তাদের দুইজনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়ে বাকি ১২ জনকে জামিন প্রদান করেন।

অপরদিকে চেয়ারম্যানের প্রতিপক্ষের বিরুদ্ধে করা মামলায় ৫৯ অভিযুক্ত একই দিন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে ডা. শাহিন নামে একজন বাদে সবাইকে বিচারক জামিন প্রদান করেছেন। উপজেলা চেয়ারম্যান আসাদের অপর ভাই আলিম আল রাজি ছাত্রলীগ নেতা জীবন হত্যা মামলায় আগে থেকেই কারাগারে আটক রয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!