1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে তাড়া খেয়ে পালানোর সময় স্ট্রোক করে এক ব্যক্তির মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২

 

সাতক্ষীরা প্রতিনিধিঃ

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে তাড়া খেয়ে পালানোর সময় স্ট্রোক করে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সাতক্ষীরার কলারোয়ায় মঙ্গলবার (২৮ জুন) রাত ১টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কাজিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৪ জনকে আটক করেছে।

মৃত নিজাম উদ্দীন (৪৫) কুশোডাঙ্গা ইউনিয়নের গোয়ালচাতার গ্রামের মৃত ফকির আহম্মেদের ছেলে। তিনি কাজিরহাট বাজারে বিকাশের এজেন্ট ও মুদি ব্যবসায়ী।

আটকরা হলেন- দুবাই প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী কথিত পরকীয়া প্রেমিকা তহমিনা বেগম (৩৮), তার ছেলে সুমন (২১), তাদের প্রতিবেশী প্রবাসীর চাচাতো ভাই আব্দুল মাজেদ (৫০) ও মাজেদের ছেলে মোমিনুল ইসলাম (২০)।

মৃত নিজাম উদ্দীনের ছেলে গোলাম রসুল জাগো নিউজকে বলেন, রাতে দোকান থেকে তার বাবা বাড়ি ফিরছিলেন। তার কাছে টাকা ছিল। টাকাগুলো কেড়ে নেওয়ার জন্য বাবাকে মারপিট করে হত্যা করা হয়েছে।

তবে স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বিকাশের এজেন্ট নিজাম উদ্দীনের সঙ্গে দুবাই প্রবাসী আব্দুস সামাদের স্ত্রী তহমিনার পরকীয়া সম্পর্ক চলছিল। রাতে নিজাম উদ্দীনকে তহমিনার বাড়িতে আটকের পর চড় থাপ্পড় দিলে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন। দৌড়াতে গিয়ে রাস্তায় পড়ে মারা যান তিনি।

তবে আটক মাজেদের মেয়ে সাবিনা খাতুন জাগো নিউজকে জানান, রাতে বাড়ির পাশের পুকুর পাড়ে এক ব্যক্তিকে দেখতে পেয়ে চোর চোর বলে চিৎকার করলে ওই ব্যক্তি দৌড়ে পুকুরের পানিতে পড়ে যান। বাবা-ভাইয়েরা তাকে (নিজাম উদ্দীন) পানি থেকে তুললে দেখেন তিনি মৃত।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জাগো নিউজকে জানান, কাজিরহাট এলাকার আব্দুস সামাদ একজন দুবাই প্রবাসী। তিনি বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে তার স্ত্রী তহমিনা বেগমের কাছে টাকা পাঠাতেন। এক পর্যায়ের বিকাশের এজেন্ট নিজাম উদ্দীনের সঙ্গে তহমিনা বেগম পরকীয় প্রেমে জড়িয়ে পড়েন।

তিনি আরো জানান, আগে থেকে ফোনে আলাপ করে মঙ্গলবার রাতে পরকীয়া প্রেমিকার বাড়িতে যান নিজাম উদ্দীন। এ সময় তহমিনা বেগমের ছেলে সুমন তাকে দেখে ফেলে। এরপর সে চোর বলে চিৎকার দিলে নিজাম উদ্দীন দৌড়ে পালিয়ে যান। পালাতে গিয়ে অচেতন হয়ে পড়ে মারা যান তিনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে তিনি মারা গেছেন।

ওসি বলেন, রাতেই মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে তিনি কীভাবে মারা গেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!