1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম :

গাঁজা-সহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেঃ র‍্যাব-১

  • প্রকাশিত : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকা হতে বিপুল পরিমাণ গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে । মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি ট্রাক ও ০১ টি প্রাইভেটকার উদ্ধার করেছেঃ- র‍্যাব-১।

র‌্যাব-১, উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ব্রাক্ষণবাড়ীয়া জেলা হতে ট্রাক এবং প্রাইভেটকারযোগে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে গাজীপুর জেলার দিকে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ী সাকিনস্থ হাজী ওয়াহেদ সরকার সিএনজি ফিলিং স্টেশন এর সামনে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে মাদক ব্যবসায়ী

১) মোঃ বরকত উল্লাহ (৩৪), পিতা- মৃত আব্দুর রশিদ ভ‚ঁইয়া, জেলা- ব্রাক্ষণবাড়ীয়া, ২) মোঃ জাহিদুল ইসলাম (২৫), পিতা- মোঃ জয়নাল হোসেন, জেলা-কুমিল্লা, ৩) আবুল বাশার @ সফিউল (২৮), পিতা- মোঃ রফিক মিয়া, জেলা-ব্রাক্ষণবাড়ীয়া ৪) মোঃ সজল (২৩), পিতা-মোঃ এমরান হোসেন, জেলা-ব্রাক্ষণবাড়ীয়া, ৫) মোঃ তোফাজ্জল হোসেন (২০), পিতা- মোঃ সুজন মিয়া, জেলা-ব্রাক্ষণবাড়ীয়া এবং ৬) মোঃ বিপুল হোসেন (২০), পিতা- মোঃ সেলিম মিয়া, জেলা-ব্রাক্ষণবাড়ীয়াদের’কে আটক করে। এসময় ধৃত আসামীর নিকট হতে ৮২.৫ কেজি গাঁজা, ০১ টি ট্রাক, ০১ টি প্রাইভেটকার, ০৮ টি মোবাইল ফোন এবং নগদ ১০,২০০/- টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত পরষ্পর যোগসাজশে কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে বাক্ষণবাড়ীয়া জেলা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!