1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করবে জাতীয় পার্টি বলেন মিলন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন বলেন, দেশবাসীকে সাথে নিয়ে জিএম কাদেরের নেতৃত্বে দেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করবে জাতীয় পার্টি।

তিনি আরও বলেন, জনগণ শান্তিতে নেই। যেই অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে মুক্তিযুদ্ধ হয়েছে, সেই অধিকার আজও আমরা পুরোপুরি প্রতিষ্ঠিত করতে পারিনি।

মঙ্গলবার বিকালে ঝিনাইদহ কুটুম কমিউনিটি সেন্টারে জেলা জাপা আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মিলন আরও বলেন, দ্রব্যমূল্যের কষাঘাতে জনগণ আজ পিষ্ট। পরিবহন সেক্টরের কাছে দেশবাসী আজ জিম্মি। দুর্নীতি আজ প্রশাসনের শিরায় শিরায় প্রবাহিত হচ্ছে। কিন্তু সরকার নীরব। কারণ, যারাই এসব অপকর্ম করছেন তারা ক্ষমতাসীনদের প্রশয়েই এগুলো করছেন৷

তিনি বলেন, মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে প্রত্যাখান করেছে। জাতীয় পার্টিকে যদি আমরা আরো শক্তিশালী করতে পারি তাহলে আগামীতে জিএম কাদেরের নেতৃত্বে রাষ্ট্র পরিচালিত হবে ইনশাআল্লাহ।

ঝিনাইদহ জেলা জাতীয় পার্টির আহবায়ক রাশেদ মজমাদারের সভাপতিত্বে মিলাদ মাহফিলটি সঞ্চালনা করেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এমদাদুল হক বাচ্চু। এসময় আরো বক্তব্য রাখেন মেজর (অব) মাহাফুজ, জয়নাল আবেদীন, এড. মোঃ সদরুদ্দিন, ফিরোজ কবির, মোঃ কবির উদ্দিন প্রমুখ।

ইফতার মাহফিলে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলা ও উপজেলা জতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!