1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :

ভোট বন্ধের প্রতিবাদে গাইবান্ধায় আ.লীগের বিক্ষোভ, সিইসির পদত্যাগ দাবি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

 

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে গোপন কক্ষে ‘ডাকাতের’ উপস্থিতি দেখে ভোট বন্ধ করে দেয়ার ঘটনায় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ হয়েছে ফুলছড়িতে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বেলা ১২টার দিকে গাইবান্ধা-ফুলছড়ি সড়কের ফুলছড়ি উপজেলা চত্বরের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে আ.লীগ নেতাকর্মী ও সমর্থকরা। পরে উপজেলা গেট সংলগ্ন সড়কে আধা ঘণ্টা অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখা হয়। এ সময় সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকে দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজের সভাপতিত্বে কর্মসূচিতে শত শত আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ ভোটাররাও অংশ নেয়।

বিক্ষোভকারীদের অভিযোগ, নির্বাচন কমিশন সব যাচাই বাছাই না করে অতি নিরপেক্ষতা দেখাতে গিয়ে ভোট বন্ধ করে দিয়েছে। দ্রুত নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ভোটের ফলাফল প্রকাশের দাবি জানান তারা।

 

এর আগে, বুধবার ভোট বন্ধের সিদ্ধান্তের পর পরই ফুলছড়ি ও সাঘাটা উপজেলার বেশ কিছু স্থানে রাস্তায় টায়ার জ্বালিয়েও প্রতিবাদ করেন আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!