1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :

রংপুর সিটি মেয়রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ

জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে রংপুর সিটি মেয়রের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের

জাতির জনক বঙ্গবন্ধুর ছবি সংবলিত ফেষ্টুন ও দাওয়াত কার্ড ছিড়ে ফেলার মিথ্যে অভিযোগ তুলে রংপুর সিটি কর্পোরেশন-এর জননন্দিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার বিরুদ্ধে একটি চক্র যে ঘৃণ্য চক্রান্ত শুরু করেছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ এক প্রতিবাদলিপিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতির জনক সকল বিতর্কের উর্ধে। কিন্তু আওয়ামী লীগ নামধারী সুবিধাবাদী চক্রটি রংপুরের মেয়রকে অন্যায় ভাবে ফাঁসাতে গিয়ে পক্ষান্তরে জাতির জনককেই অসম্মান করেছে। জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা নোংড়া, ঘৃণ্য ষড়যন্ত্র এবং অপরাজনীতি শুরু করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

প্রতিবাদলিপিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আগামী রংপুর সিটি কর্পোরেশন এর নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন দলের একটি অংশ রংপুর সিটি কর্পোরেশনের নন্দিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে বিতর্কিত করতে ষড়যন্ত্র শুরু করেছে। আধুনিক বাংলাদেশের রুপকার, সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর স্নেহধন্য মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা রংপুরের মাটি ও মানুষের নেতা। তাঁর বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্র কখনোই সফল হবে না। রংপুরের লাখ লাখ মানুষ সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে। জাতির জনকের ছবিকে হাতিয়ার বানিয়ে যারা অপরাজনীতি শুরু করেছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের দলীয় ভাবেও ব্যবস্থা নেয়া উচিৎ বলে মনে করেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!