1. admin@ammarpluspnewschannel.com : admin :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশিয়ানীর পোনা আরাবিয়া মাদ্রাসার ৫০ বছর পূর্তি উপলক্ষে পূণর্মিলনী ও ইসলামী মহা সম্মেলন ৭ বছর পর কাশিয়ানী আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ গোপালগঞ্জে কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত কাশিয়ানীর সাজাইলে ইউনিয়নে লাভলু মৃধার আলোচনা সভা জাতীয় পার্টির রাজনীতিকে আদালতের নিষেধাজ্ঞা দিয়ে থামানো যাবেনা – মিন্টু গোপালগঞ্জে সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ফোরামের নতুন কার্যালয় উদ্বোধন কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা বাবা ও ছেলেকে মারধর সেতুর অভাবে চরম দুর্ভোগে ১০ গ্রামের লক্ষাধিক মানুষ ইডেনে তিশার সঙ্গে ছবি তুলতে শিক্ষার্থীদের ভিড় এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের অসীমের শুভেচ্ছা

রাজধানীর কিছু ভিআইপি এলাকা ছাড়া বিদ্যুতের অভাবে মানুষ অসহনীয় কষ্ট সহ্য করছে- জি এম কাদের

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, লোডশেডিং এর নামে দেশে ভয়াবহ অবস্থা বিরাজ করছে। তিনি বলেন রাজধানীর কিছু ভিআইপি এলাকা ছাড়া বিদ্যুতের অভাবে মানুষ অসহনীয় কষ্ট সহ্য করছে। রাজধানীর বাইরে বিদুৎ বিপর্যয়ে মারাত্মক অবস্থা বিরাজ করছে। তিনি বলেন, দেশের প্রতিটি সংকটে আমরা সরকারকে সহয়াতা করতে প্রস্তুত আছি কিন্তু সরকার আমাদের ডাকছে না। অথচ, দেশের মানুষ উৎন্ঠার সাথে জানতে চাচ্ছে দেশের বর্তমান পরিস্থিতি। কিন্তু সরকার কোন কিছুই পরিস্কার করছে না।

আজ দুপুরে গুলশান-বাড্ডা লিংক রোড সংলগ্ন গুলশান লেকে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি মাছের পোনা অবমুক্ত করেন। এসময় জাতীয় মৎস্যজীবি পার্টি আয়োজিত এক সমাবেশে জাতীয় পার্টি চেয়ারম্যান প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বিভিন্ন উৎস থেকে আমরা জানতে পারছি, বিদ্যুৎ উৎপাদনের জন্য তৈরী কিছু প্রতিষ্ঠানকে বসিয়ে বসিয়ে মাসে ২ হাজার কোটি টাকা হারে ২৪ হাজার কোটি টাকা ক্যাপাসিটি চার্জ দেয়া হচ্ছে। অপর এক সূত্রে জানা গেছে, পিডিবির কাছে বিদ্যুৎ উৎপাদন করে এমন কোম্পানীগুলোর পাওনা ৩০ হাজার কোটি টাকা। বকেয়া পাওনা পরিশোধ করতে না পারলে পিডিবিকে আর বিদ্যুৎ দেবেনা ঐসকল প্রতিষ্ঠান। এমন বাস্তবতায় দেশের সচেতন মহলের মাঝে আতংক বিরাজ করছে। তিনি সরকারের উদ্যেশ্যে বলেন, সঠিক ব্যবস্থাপনায় ব্যার্থ হলে সড়ে দাঁড়ানো উচিত। পারবেনও না আর ছাড়বেনও না, তা হতে পারে না।
এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, দেশের মানুষ আর মেগা প্রকল্প চায় না, দেশের মানুষ চায় খেয়ে পড়ে বাঁচতে। দেশের মানুষ মেগা প্রকল্পের পরিবর্তে স্বল্প খরচে সুচিকিৎসা প্রত্যাশা করে। তিনি বলেন, দেশের মৎস্য উৎপাদনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ বৈপ্লবিক পরিবর্তন এনেছিলেন। সমন্বিত মাছ চাষের মাধ্যমে শুধু মাছের উৎপাদনই বাড়েনি, মৎস্যজীবিদের ভাগ্যের উন্নয়ণেও অসামান্য অবদান রেখেছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া,নাজমা আক্তার এমপি, জহিরুল ইসলাম জহির, যুগ্ম মহাসচিব – সৈয়দ মন্জুর হোসেন মন্জু, আশিক আহমেদ, সম্পাদক মন্ডলী- হেলাল উদ্দিন, আনোয়ার হোসেন তোতা, আহাদ ইউ চৌধুরী শাহীন, খোরশেদ আলম খুশু, মিজানুর রহমান মিরু, আজহারুল ইসলাম সরকার, মাহমুদ আলম, মীর সামসুল আলম লিপটন, জহিরুল ইসলাম মিন্টু, গুলশান থানার- আব্দুল আজিজ,আব্দুস সাত্তার, শেখ মোঃ নান্নু, ইন্জিঃ এলাহান উদ্দিন, ওমর আলী খান মান্নাফ, ফজলে এলাহী সোহাগ, আবুল কালাম আজাদ টুলু, ওমর ফারুক, শামিম আহমেদ রিজভী, বাড্ডা থানার- মহিউদ্দিন ফরাজী, এস এম আমিনুল হক সেলিম, মোঃ নজরুল ইসলাম,মোঃ জহিরুল ইসলাম মিন্টু, যুবনেতা – শেখ সারোয়ার,শাহিদ আলম।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!