1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনাম :

মারপিট করে পুলিশ সদস্যদের গুরুতর জখম ও গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

  • প্রকাশিত : সোমবার, ৩ অক্টোবর, ২০২২

 

 

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধকালে পুলিশের সরকারি কাজে বাধা, মারপিট করে পুলিশ সদস্যদের গুরুতর জখম ও গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে।

রোববার দুপুরে টঙ্গী পূর্ব থানার এসআই কায়সার হাসান ফারুক বাদী হয়ে পশ্চিম থানায় এ মামলাটি করেন। এতে অজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, শনিবার দুপুরে চেরাগআলী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয়পাশে এলোপাতাড়ি গাড়ি রেখে ট্রাকচালক ও শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করেন। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নাম্বারে ফোন পেয়ে পূর্ব থানার এসআই কায়সার হাসান ফারুকসহ একদল পুলিশ ঘটনাস্থলে যান।

এ সময় উত্তেজিত শ্রমিকরা এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা দিয়ে পুলিশের ব্যবহৃত গাড়িটি ভাঙচুর ও পুলিশকে মারধর করেন। শ্রমিকদের নিক্ষিপ্ত ইটপাটকেল ও লাঠির আঘাতে তিন পুলিশ সদস্য আহত হন। এছাড়া বিক্ষুব্ধ শ্রমিকরা পুলিশের পকেট থেকে ৭০ হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা করে জখম করা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!