1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :

ইডেনে তিশার সঙ্গে ছবি তুলতে শিক্ষার্থীদের ভিড়

  • প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছোটপর্দা থেকে বড় পর্দা, সবখানেই অভিনয়ের মাধ্যমে প্রমাণ করেছেন নিজেকে। তাকে ঘিরে তরুণ প্রজন্মের মধ্যে আগ্রহের শেষ নেই। কিন্তু মাঝে ব্যক্তিগত কারণে পর্দায় নিয়মিত দেখা না গেলেও আবার হাজির হচ্ছেন তিনি। আগামী ১৮ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত বিপ্লবী ‘বীরকন্যা প্রীতিলতা’ সিনেমা।

বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মাণ করা এই সিনেমার মুক্তি উপলক্ষে এখন চলছে প্রচারণা। রোববার (৬ নভেম্বর) প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজড়িত শিক্ষাপ্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজ থেকে প্রচারণার কার্যক্রম শুরু করা হয়।

এ সময় সিনেমার সংশ্লিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন তিশা। এছাড়াও উপস্থিত ছিলেন মনোজ প্রামাণিক, সংগীতশিল্পী বাপ্পা মজুমদারসহ অনেকে।

ইডেন মহিলা কলেজে প্রিয় তারকাদের দেখে জড়ো হতে থাকেন শিক্ষার্থীরা। মুহূর্তেই পরিবেশ হয়ে উঠে উৎসবমুখর। আর পছন্দের তারকাকে কাছে পাওয়ার পরে ছবি তোলার হিড়িক পড়ে সেখানে।

‘বীরকন্যা প্রীতিলতা’-তে প্রীতিলতা চরিত্রে অভিনয় করেছেন তিশা। তিনি বলেন, ইডেন কলেজের অনেক নাম শুনেছি। এবার প্রথমবার এলাম। করোনার পরে এবারই প্রথম এভাবে এত মানুষের সামনে আসলাম। আপনাদের দেখে বেশ ভালো লাগছে।

সিনেমার বিষয়ে তিনি বলেন, বীরকন্য প্রীতিলতা ইতিহাস নির্ভর সিনেমা। প্রীতিলতা প্রতিটি নারীর জন্য অনুপ্রেরণা। আশা করছি সিনেমাটি দেখার জন্য সবাই হলে যাবেন। সিনেমাটি দেখার পর আপনারা অনেক কিছু শিখতে পারবেন। আপনারা যদি সিনেমাটি দেখেন তাহলে কাজ করার আরও সাহস পাবো আমরা।

এ সময় ‘বীরকন্যা প্রীতিলতা’ সিনেমার একটি গান প্রকাশ করা হয়। পরিচালক প্রদীপ ঘোষের কথায় গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!