1. admin@ammarpluspnewschannel.com : admin :
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
কাশিয়ানীর পোনা আরাবিয়া মাদ্রাসার ৫০ বছর পূর্তি উপলক্ষে পূণর্মিলনী ও ইসলামী মহা সম্মেলন ৭ বছর পর কাশিয়ানী আ.লীগের সম্মেলন, নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ গোপালগঞ্জে কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি সদস্য নিহত কাশিয়ানীর সাজাইলে ইউনিয়নে লাভলু মৃধার আলোচনা সভা জাতীয় পার্টির রাজনীতিকে আদালতের নিষেধাজ্ঞা দিয়ে থামানো যাবেনা – মিন্টু গোপালগঞ্জে সাংবাদিক সংগঠন রিপোর্টার্স ফোরামের নতুন কার্যালয় উদ্বোধন কাশিয়ানীতে মুক্তিযোদ্ধা বাবা ও ছেলেকে মারধর সেতুর অভাবে চরম দুর্ভোগে ১০ গ্রামের লক্ষাধিক মানুষ ইডেনে তিশার সঙ্গে ছবি তুলতে শিক্ষার্থীদের ভিড় এইচএসসি ও সমমান পরীক্ষার্থীদের অসীমের শুভেচ্ছা

জাতীয় পার্টির রাজনীতিকে আদালতের নিষেধাজ্ঞা দিয়ে থামানো যাবেনা – মিন্টু

  • প্রকাশিত : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ 

জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ও
জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির, কেন্দ্রীয় আহ্বায়ক জহিরুল ইসলাম মিন্টু বলেন জাতীয় পার্টির রাজনীতিকে আদালতের নিষেধাজ্ঞা দিয়ে থামানো যাবেনা।

আজ বুধবার (১৬ নভেম্বর) তিনি নিজ ফেসবুক আইডিতে এক পোস্ট এ লিখেছেন জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল, এই দলে আছে গঠণতন্ত্র, আছে নির্বাচন কমিশনের নিবন্ধন। আছে ৯ বছরের দেশ পরিচালনা করার অভিজ্ঞতা।

ফেসবুক পোস্ট এ মিন্টু আরও বলেন, দেশে যখন দুর্নীতি, রাহাজানী, ধর্ষণ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি একনায়কতন্ত্র, উন্নয়নের নামে হরিলুট, রিজার্ভ যখন তলানীতে এই বিষয়গুলো যখন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সংসদ ও রাজপথে বলিষ্ঠ কণ্ঠে আওয়াজ তুলেছেন ঠিক তখনই জিএম কাদের ও জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে দিয়েছে।

আমাদের দলের কিছু দালাল ও পরিত্যক্ত লোকেদের দিয়ে মামলা করিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান এর কার্যক্রম স্থগিত করেছে, পৃথিবীর ইতিহাসে বিরল। একটি নিবন্ধিত রাজনৈতিক দলের অভ্যন্তরীণ সমস্যা থাকতে পারে তা কখনোই আদালত নির্ধারন করতে পারে না, আওয়ামী লীগ ২১ বছর পরে জাতীয় পার্টির সমর্থন নিয়ে সরকার গঠন করে। তারাই আজ জাতীয় পার্টি ধ্বংসের মূল কারিগর। দেশ ও জাতীর বৃহত্তর স্বার্থে যখন সকল রাজনৈতিক দল ঐক্যবদ্ধ হবে তখন বুঝবেন ঠেলা।

একটি নিবন্ধিত রাজনৈতিক দলের চেয়ারম্যানের কার্যক্রম স্থগিত করে তাদের রাজনীতি থামানো যায় না। জাতীয় পার্টির তৃণমূলের লক্ষ লক্ষ কর্মীরা সাধারণ মানুষকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে আপনারা বলেছেন খেলা হবে, হ্যাঁ খেলা হবে এবার রাজপথে, অপেক্ষা করুন।

পোস্ট এ আরও বলেন, বেইমান বন্ধুর চেয়ে প্রকাশ্য শত্রু অনেক ভালো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!