1. admin@ammarpluspnewschannel.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৬ অপরাহ্ন

কাশিয়ানীতে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননার অনুষ্ঠান

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় বেগম রোকেয়া দিবসে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১০ টায়  উপজেলা পরিষদ হল রুমে মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা অনুষ্ঠানে নারী দের ক্ষমতায়ন,ন্যায্য অধিকার,বাল্যবিবাহ রোধ, নারীদের শিক্ষার প্রতিকূলতা ও আর চাই না জয়িতা সম্মাননা পুরস্কার, এ দেশ জয়িতার উর্ধ্বে উঠে আসুক, আমরা সবাই পারি, আমরা নারীরাই পারি বেগম রোকেয়াই আমাদের গর্ব ও অহংকার।

এ ভাবেই বক্তব্য তুলে ধরেন আজকের অনুষ্ঠানের সভাপতি নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান,প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টূ, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা, মহিলা বিষয়ক কর্মকর্তা মো.সাইফুল ইসলাম,।আরো বক্তব্য রাখেন মহেশপুর ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান লুথু,ও রাতইল ইউনিয়নের মহিলা মাকসুদা হাসি ।

আলোচনা শেষে জয়িতা মহিলা ভাইস চেয়ারম্যান সোহাগী রহমান মুক্তা,মাকসুদা হাসি,জামেলা বেগম,ফাতেমা খাতুন,ও পারুল বেগম কে ক্রেস ও ফুলের তোড়া দিয়ে পুরস্কৃত করেন কর্মকর্তা গণ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের সমাজ সেবা কর্মকর্তা এম এম ওয়াহিদুজ্জামান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জহির রায়হান, মৎস্য কর্মকর্তা এস এম শাহাজাহান সিরাজ অপু, চেয়ারম্যান শাহ ইশতিয়াক পটু, মহিলা অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ইউনিয়নের কর্মরত মহিলা এবং সাংবাদিক এম,এ জামান,সাংবাদিক শহীদুল আলম মোল্ল, সাংবাদিক আম্মার মিয়া অসীম সহ সকল সাংবাদিক বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!