1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :

নোয়াখালীতে ছোট ভাই-বড় ভাই দ্বন্দ্বে কলেজ ছাত্র খুন

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

নোয়াখালী জেলা শহরের মাইজদী বাজার আনসার ক্যাম্প সড়কে কামরুল হাসান জোবায়ের নামে ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় কিছু বখাটে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক দুইজনকে আটক করেছে। সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে ভাড়া বাসার অদূরে এ ঘটনা ঘটে।

নিহত জোবায়ের বেগমগঞ্জ উপজেলার আলাদী নগর এলাকার মো. কামাল উদ্দিনের ছেলে। নোয়াখালী আইডিয়াল পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের সিভিল বিভাগের প্রথম বর্ষের ছাত্র। দুই ভাই এক বোনের মধ্যে জোবায়ের দ্বিতীয়। বাবার চাকরির সুবাদে আনসার ক্যাম্প সংলগ্ন চন্দ্রপুর এলাকায় সপরিবারে বসবাস করতেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সকালে ছোট ভাই বড় ভাই ইস্যুতে রাকিব নাকে এক কিশোরকে থাপ্পড় দেয় যোবায়ের। তারই জের ধরে রাকিব, তার আরও দুই ভাই আহাদ ও পিয়াসসহ কিছু বখাটে মিলে জোবায়েরকে মারধর করার জন্য পাহারা দিতে থাকে। এমন খবর পাওয়ায় জোবায়ের বাসা থেকে বের হচ্ছিল না। হঠাৎ সন্ধ্যায় লাদেন নামে যোবায়েরের বন্ধু তাকে ফোন করে বাসা থেকে ডেকে নেয়। বাসা থেকে বের হওয়ার কিছুক্ষণ পর বাসার অদূরে নোয়াখালী শিশু পরিবার সংলগ্ন এলাকায় রাকিব, আহাদ ও পিয়াসসহ আরও ১০-১৫ জন জোবায়েরকে এলোপাথাড়ি মারধর করে। এক পর্যায়ে ছুরি দিয়ে কুপিয়ে তাকে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেলে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহ দুইজনকে আটক করে। এ ঘটনায় অপরাপর জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!