1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১১

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

 

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুর পৌর এলাকায় গাছ কাটার বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১১ জন আহত হয়েছে। আহতদের উদ্ধারের পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে পৌর শহরের মধ্য খাগদী এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও হাসপাতালে সূত্রে জানা যায়, মাদারীপুর পৌর শহরের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা নারায়ন বালা বসবাড়ির পাশের একটি চাম্বুল গাছ কাটতে গেলে পানু দাস ও তার ছেলেরা বাধা দেয়।

একপর্যায়ে উভয় পক্ষের তর্ক-বির্তককে কেন্দ্র হামলা পালটা হামলার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ১১ জন আহত হয়। এর মধ্যে ৯ জনকে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- নারায়ন বালা (৩৫), মায়া বালা (২৭), মানিক বালা (৩৫) জয় বালা (১৩), রনোজিত দাস (২৭), পাপ্রি দাস (২২), পানু দাস (৫০), তপন দাস (২৭), স্বপন দাস (২৫), রতন দাস (২২), বাসুদেব দাস (৩৫)।

আহত নারায়ন বালা বলেন, আমার কেনা গাছ, আমি কাটতে গেলে হঠাৎ করে পানু দাস ও তার ছেলেরা আমার ও আমার স্ত্রীসহ আমার পরিবারের উপর হামলা করে। আমি এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে পানু দাসের ছেলে তপন দাস বলেন, আমরা কোনো হামলা করিনি। ওরাই আমাদের উপরে প্রথম হামলা করে।

এতে আমরা বাবাসহ ৪ ভাই আহত হয়েছি।
এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। থানায় অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!