1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

অবশেষে আমরা এটা পেয়েছি: পূজা চেরি

  • প্রকাশিত : রবিবার, ২ অক্টোবর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন হালের আলোচিক চিত্রনায়িকা পূজা চেরী। অবশেষে কাঙ্ক্ষিত স্বপ্ন ধরা দিল তার। তাই খুশিতে ফেসবুকে লিখলেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েই রোববার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভক্তদের জানান পূজা। একটি ছবি পোস্ট করেন ‘গলুই’ খ্যাত তারকা। ছবিতে দেখা যায়, পূজা চেরি এবং তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট দেখাচ্ছেন। পাসপোর্টের ক্লোজ ছবিও শেয়ার করেন তিনি।

তবে পোস্টের কিছু পর সেটি আর দেখা যাচ্ছে না। পোস্টটি মুছে দিয়েছেন এ নায়িকা।

মূলত পোস্টের পর কমেন্টবক্সে একের পর এক নেতিবাচক মন্তব্য আসতেই থাকে। সে কারণেই কিনা পোস্ট ডিলিট করে দিলেন পূজা।

সম্প্রতি শাকিব-বুবলী ইস্যুতে জড়িয়ে গুঞ্জন চলছে পূজার। বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন পূজা। এই সিনেমার শুটিংয়ের সময় শাকিব-পূজার সখ্য তৈরি হয়। এর পরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

একটি সূত্রে জানা যায়, যুক্তরাষ্ট্রে থাকাকালীন শাকিব তার সিনেমার জন্য পূজাকে নেওয়ার জোর চেষ্টা করেছেন বলেও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন। শুধু তা-ই নয়, কয়েকজন প্রযোজককে সিনেমায় তার বিপরীতে পূজাকে নেওয়ার অনুরোধ করেছিলেন শাকিব।

নানা মাধ্যমে জোর গুঞ্জন, পূজা চেরিকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে চলছিল ঝামেলা। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে কলহে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে।

চলতি মাসেই এক অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে যাবেন শাকিব খান। এ মাসেই পূজা চেরিরও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা।

সেসব মুখরোচক খবরেই আক্রমণাত্মক মন্তব্য বয়ে চলেছে পূজার সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাকাউন্ট ও পেজে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!