1. admin@ammarpluspnewschannel.com : admin :
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :

এলডিপির সমাবেশে বক্তারা, দাবি একটাই সরকারের পদত্যাগ

  • প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

 

অনলাইন ডেস্কঃ

বিএনপি নেতাকর্মীদের হত্যা, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তি এবং আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এই সমাবেশ করে দলটি। পরে প্রেসক্লাব থেকে কাকরাইল পর্যন্ত বিক্ষোভ করেন দলটির নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে এলডিপি নেতৃবৃন্দ বলেন, আজ আমরা এক দফা দাবি নিয়ে হাজির হয়েছি। আমাদের আর কোনো দাবি নাই। দাবি একটাই এই সরকারের পদত্যাগ চাই। আমরা প্রকাশ্যে ঘোষণা দিতে চাই, এই ফ্যাসিবাদী কর্তৃত্ববাদী সরকারকে আমরা সরিয়ে জনগণের একটা সরকার প্রতিষ্ঠা করতে চাই।

সমাবেশের পর প্রেসক্লাব থেকে কাকরাইল পর্যন্ত মিছিল করেন দলটির নেতাকর্মীরা।

তারা বলেন, এই অবৈধ সরকার প্রায় ছয় শতাধিক বিরোধী দলের নেতাকর্মীকে গুম করেছে। সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করেছে। ৩৫ লাখ বিরোধী দলের নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সম্পূর্ণ অন্যায়ভাবে গৃহবন্দি করে রেখেছে। সমগ্র দেশটাকে কারাগারে রূপান্তরিত করেছে। এই সরকারের পতন না হলে এর থেকে মুক্তি মিলবে না। মুক্তির রাস্তা একটাই এই সরকারের পদত্যাগ।

সমাবেশে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম, অ্যাডভোকেট এসএম মোরশেদ, ডক্টর আওরঙ্গজেব বেলাল, ডক্টর নেয়ামূল বশির, ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা মোছা. কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, প্রচার সম্পাদক অ্যাডভোকেট নিলু, এলডিপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক ও আইনজীবী ফোরামের আহ্বায়ক অ্যাডভোকেট নুরে আলম, আইনবিষয়ক সম্পাদক অ্যাভোকেট আবুল হাসেমসহ এলডিপির কেন্দ্রীয়, মহানগর ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!