1. admin@ammarpluspnewschannel.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৮ অপরাহ্ন

কাশিয়ানীতে ভাবীকে গাছের সাথে বেঁধে আগুন ধরিয়ে দিলো দেবর

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের স্ত্রীকে গাছের সাথে বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে দেবর লিয়াকত মোল্লার বিরুদ্ধে। এ ঘটনায় আশঙ্কাকাজনক অবস্থায় ভুক্তভোগী সুফি বেগমকে কাশিয়ানী হাসপাতালে চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ১১টার দিকে কাশিয়ানী উপজেলার বাঘঝাপা গ্রামে এ ঘটনা ঘটে। এর আগেও অভিযুক্ত লিয়াকত মোল্লার বিরুদ্ধে তার ভাবীর মাথার চুল কেটে দেয়ার অভিযোগ রয়েছে।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইউসুফ আলী মোল্লার সাথে তার আপন ভাই লিয়াকত মোল্লার দীর্ঘ দিন ধরে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। অভিযুক্ত লিয়াকত মোল্লাও একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। অভিযুক্ত লিয়াকত তার পৈতৃক সম্পত্তির প্রাপ্য অংশ বিক্রি করে চলে যায়। কিন্তু এখনো সে সম্পত্তি দাবি করে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল।

বিরোধের জের ধরে মঙ্গলবার লিয়াকত মোল্লা (৫০) তার ভাবী সুফি বেগমকে (৪৯) ঘর থেকে বাইরে এনে উঠানে থাকা পেয়ারা গাছের সাথে বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের অধিকাংশ অংশ আগুনে পুড়ে যায় বলে জানা গেছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ আলম জানান, ঘটনার পর অভিযুক্ত ব্যক্তি বাড়ি থেকে পালিয়ে গেছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2021 Ammar Plus P news Channel
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!