1. admin@ammarpluspnewschannel.com : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে মামলা তুলে নিতে হুমকি ফরিদপুরের ধর্ষণের পর হত্যা, বাথরুমে মিলল ছাত্রীর লাশ উত্তরায় ক্রেন থেকে গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন জিএম কাদের উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে- জি এম কাদের গোপালগঞ্জে কাশিয়ানীতে ভ্যানের চাকায় ওড়না জড়িয়ে নারীর মৃত্যু নারায়গঞ্জে লাঙ্গলের হাল ধরলেন সানাউল্লাহ ও আবু নাঈম ফরিদপুরে পিস্তল-গুলিসহ যুবক গ্রেপ্তার গোপালগঞ্জ জেলার আওতাধীন গোপীনাথপুর পুলিশের সেবার মান আমূল বদলে গেছে গোপালগঞ্জের কাশিয়ানীতে মামলা থেকে রেহাই পেতে এবং সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

গত এক বছরে সব কিছুর দাম বাড়লে ও শুধু মাত্র দুই টা জিনিসের দাম বাড়ে নাই বলেন অসীম

  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৮১ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য, মোহাম্মদ আম্মার মিয়া (অসীম) এক ফেসবুক পোস্ট এ বলেন, উন্নয়নের জোয়ারে ভাসছেন দেশ,এই এক বছরে সব কিছু’র দাম বাড়লেও শুধু মাত্র দুই টা জিনিসের দাম বাড়ে নাই।

১) মানুষের দাম, অসীম বলেন, এই সমাজে মানুষের কোনো দাম নাই।

২) চাকরি জীবনের বেতন, অসীম বলেন গত বছর সবার যে বেতন ছিলো, তা আজও রয়ে গেছে, এখন পর্যন্ত বেতন বাড়ে নাই।

মোহাম্মদ আম্মার মিয়া (অসীম) মনের গভীর থেকে কিছু ক্ষোভ প্রকাশ করে ফেসবুক পোস্ট এ বলেন,
এখন যে হাড়ে জিনিস পাত্রের দাম বাড়তেছে,এখন চাকরি বাদ দিয়ে মানুষের বাসায় ডাকাতি করতে হবে।
ডাকাতি না করলে তো এই সমাজের সাথে তো তাল মিলিয়ে চলতে পারবো না এবং বাবা মা’র মুখে খাবারও তুলে দিতে পারবো না।

কারণ আমরা যে টাকা বেতন পাই, তা দিয়ে বাসা ভাড়া,গ্যাস বিল ও বিদ্যুৎ বিল এবং খাওয়া দাওয়া’য় চলে যায়, মাস শেষ হাতে হাত খরচ এর টাকাও পর্যন্ত থাকে না।

তিনি ফেসবুক পোস্ট এ আরও বলেন, মিনিকেট চাল প্রতি কেজি ৬৮ থেকে ৭০ টাকা, নাজিরশাইল ৭০ থেকে ৭৫ টাকা, মোটা চাল ৫০ টাকায় বিক্রি হচ্ছে। চিকন মসুর ডাল প্রতি কেজি ১৩০ টাকা ও বড় মসুর ডাল ১০০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে। খোলা আটা কেজি ৩৫ টাকা, প্যাকেট ৪৫ টাকা এবং খোলা ময়দা কেজি ৫০ টাকা, প্যাকেট ৬৫ টাকায় বিক্রি করা হচ্ছে। চিনির কেজি খোলা ৮০ টাকা, প্যাকেট ৮৫ টাকায় বিক্রি হচ্ছে। প্রতি কেজি ছোলা ৭৫ টাকা, রসুন (চায়না) ১৩০ টাকা ও দেশি রসুন ৫০ টাকায় বিক্রি হচ্ছে। আমদানি করা আদা ১০০ থেকে ১১০ টাকা, দেশি ৮০ টাকায় বিক্রি হচ্ছে। সব ধরনের পেঁয়াজ কমে বিক্রি হচ্ছে ৪০ থেকে ৪৫ টাকা কেজিতে। ডিম হালি ৪০ টাকা ও ডজন ১১৫ টাকায় বিক্রি হচ্ছে।

এ ছাড়া ঢেঁড়স ৮০ টাকা, গোল বেগুন ৮০ টাকা, লম্বা বেগুন ৬০ টাকা, করলা ১০০ টাকা, টমেটো ৫০ টাকা, ক্ষীরা ৫০ টাকা, লেবু হালি ৪০ টাকা, লাউ আকারভেদে প্রতিটি ৬০ থেকে ৮০ টাকা, ফুলকপি ও পাতাকপি ৪০ টাকা, পেঁপে ৩০ টাকা, মুলা ৪০ টাকা, গাজর ৪০ টাকা, কাঁচা মরিচ ১২০ টাকা, বরবটি ১২০ টাকা ও মটরশুঁটি ৮০ টাকা কেজিতে বিক্রি হচ্ছে।

তাহলে গ্রাম এর বাড়িতে মা বাবা কে কি ভাবে টাকা পাঠাবো আপনারা বলুন? এবং একই সাথে এই সমাজের কাছে প্রশ্ন রাখেন।
আপনারা সবাই বলুন কি ভাবে গ্রাম এর বাড়িতে টাকা পাঠাবো??

এবং ক্ষোভ প্রকাশ করে আরও বলেন
মাঝে মাঝে মনে চায় এই দুনিয়া থেকে চলে যা-ই,এতো ভালো লাগে না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Ammar Plus P News Channel
Theme Customized By Theme Park BD