1. admin@ammarpluspnewschannel.com : admin :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগ সরকার মানুষের রক্ত চুষে খাচ্ছে : রেজা কিবরিয়া জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির নেতাকে হুমকি, থানায় জিডি রকি নামে এক পোল্ট্রি মুরগির ব্যবসায়ীকে গুলি করে হত্যা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের জীবন অতিষ্ঠ বললেন- সালমা ইসলাম এমপি নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, নিহত ১ গোপালগঞ্জের কাশিয়ানীতে শত্রুতা করে কৃষকের ২০০ লাউ গাছ কেটে ফেলেছে দৃর্বৃত্তরা সরকার গঠন করতে ১৫১ আসনে জয় পেতে হয়, ১৫০ আসনে ইভিএমে ভোট নেওয়ার সিদ্ধান্ত উদ্দেশ্য প্রণোদিত নাটোরে স্ত্রীর মৃত্যুর ১২ ঘণ্টা পর চলে গেলেন স্বামীও এক ব্যাক্তির হাতে সকল ক্ষমতা থাকলে গণতন্ত্র চর্চা সম্ভব নয় – জি,এম কাদের গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

দেশের মানুষের অধিকার ছিনতাই হয়ে গেছে বললেন- জি,এম কাদের 

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

 

চাঁদপুর প্রতিনিধিঃ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, দেশে বিরাজনীতিকরণ চলছে। তাই দেশের মানুষের অধিকার ছিনতাই হয়ে গেছে। জনগণ হচ্ছে দেশের মালিক। তারাই নেতৃত্ব ও জনপ্রতিনিধি নির্বাচন করবেন। কিন্ত দেশের মানুষ এখন আর প্রতিনিধি নির্বাচন করতে পারেন না। নির্বাচনের নামে প্রহসন চলছে। এমন বাস্তবতা থেকে দেশের মানুষ পরিত্রাণ চায়। জাতীয় পার্টি মানুষের সকল অধিকার ফিরিয়ে দিতে রাজনীতি করছে।

আজ দুপুরে চাঁদপুরের সরকারি হাসান আলী প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন। সম্মেলনে আলহাজ্জ এমরান হোসেন মিয়াকে চাঁদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচন করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, মানুষের ভোটাধিকার নিশ্চিত না হলে গণতন্ত্র ও সুশাসন নিশ্চিত হবে না। গণতন্ত্র প্রতিষ্ঠিত না হলে কর্তৃত্ববাদী সরকারের শাসনে রাজনৈতিক দলগুলো বিলীন হয়ে যাবে। সাইনবোর্ড সর্বস্ব দল থাকবে, নেতা থাকবে। দেশের মানুষ আর রাজনৈতিক দল বা রাজনীতিবিদদের প্রতি আর আস্থা রাখবে না। তিনি বলেন, আগামী নির্বাচনে সরকারী দল ও তাদের সমর্থকদের নিয়ে একটি জোট হবে। তাদের শক্তি হচ্ছে, প্রশাসন, অর্থ আর পেশিশক্তি। অর সকল বিরোধী শক্তি মিলে হয়তো আরো একটি জোট হবে, যাদের একমাত্র শক্তি হচ্ছে জনগণের সমর্থন।


এসময় গোলাম মোহাম্মদ কাদের বলেন, যে সমাজে গুণীজনদের সম্মান দেখানো হয়, সেই সমাজে গুণীজণ জন্ম নেয়। আর দুর্নীতিবাজদের সম্মান দেখালে দেশ দুর্নীতিবাজে ভরে যাবে। তিনি বলেন, প্রস্তাবিত বাজেটে বিধান করা হয়েছে, যারা হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছেন, তারা টাকা দেশে ফিরিয়ে এনে ভোগ করতে পারবেন। এরচেয়ে লজ্জাজনক বিষয় আর হতে পারে না। এতে দুর্নীতিবাজদের উৎসাহিত করা হবে। এতে দুর্নীতি আরো প্রশ্রয় পাবে। আমরা এর বিরোধীতা করবো, আমরা দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিচারের মুখোমুখি করা পক্ষে। প্রয়াত অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের উদ্ধৃতি দিয়ে বলেন, পুকুর চুরি নয় এখন সাগর চুরি চলছে।
তিনি বলেন, দেশের মানুষ ভালো নেই। মহামারির কারণে অনেকেই কাজ হারিয়েছেন, প্রতিদিন শিক্ষিত-অশিক্ষিত বেকারের সংখ্যা বেড়েই চলছে। মানুষের ক্রয় ক্ষমতা দিন দিন কমে যাচ্ছে। এমন বাস্তবতায় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধগতি সাধারণ মানুষকে দিশেহারা করেছে। তিনি বলেন, শুধু ২০ ভাগ মানুষ ভালো আছেন। তাদের এত টাকা যে দেশে রাখার জায়গা নেই, তারা বিদেশে টাকা রাখেন। আর গরীব মানুষ দিন দিন আরো গরীব হচ্ছেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, দেশের মানুষের নিরাপত্তা নেই। প্রতিদিন দূর্ঘটনা ঘটছে, দূর্ঘটনা যেন নিত্যদিনের স্বাভাবিক ঘটনা। প্রতিদিনের দুর্ঘটনায় অসংখ্য মানুষ প্রাণ হারাচ্ছে কোন প্রতিকার নেই। দুর্নীতি ও স্বজনপ্রীতির কারনে গুরুত্বপূর্ণ পদে অদক্ষ ও অযোগ্যরা বসে আছেন। তাই কেউই সঠিক ভাবে দায়িত্ব পালন করে না, আর দেখার যেন কেউ নেই।

চাঁদপুর হাসান আলী ময়দানে আয়োজিত এই সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভুঁইয়া, আলমগীর শিকদার লোটন, নাজমা আক্তার এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি, চেয়ারম্যান এর উপদেষ্টা ডাঃ শহিদুল ইসলাম, শেখ সাজ্জাদ রশীদ সুমন,যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, কচুয়া উপজেলা সভাপতি এমদাদুল হক রুমন, মতলব দঃ উপজেলা সভাপতি এম, আলাউদ্দিন, হাইমচর উপজেলা সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা আহ্বায়ক এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, হারুন অর রশীদ, ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শফি, মৌলভী মোঃ ইলিয়াস, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সম্পাদক মন্ডলির সদস্য আনোয়ার হোসেন তোতা, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু,গোলাম মোস্তফা, খোরশেদ আলম খুশু, যুগ্ম সম্পাদক মণ্ডলীর সদস্য আজহারুল ইসলাম সরকার, এডভোকেট মোঃ আবু তৈয়ব, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, সদস্য আবু নাঈম ইকবাল, এ আর আহমেদ সেলিম, আবু সাঈদ স্বপন, কাজী মামুন, আবুল কালাম আজাদ টুলু, জিয়াউর রহমান বিপুল, মোখলেছুর রহমান বস্তু, জেসমীন নূর প্রিয়াংকা, জোনাকি মুন্সি, তাসলিমা আকবর রুনা, ফেরদৌসী বকুল, শারমিন আক্তার, জোৎস্না আক্তার জহিরুল ইসলাম মিন্টু, মিজানুর রহমান চৌধুরী, ডক্টর ইরফান বিন তোরাব আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Ammar Plus P News Channel
Theme Customized By Theme Park BD