1. admin@ammarpluspnewschannel.com : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে মামলা তুলে নিতে হুমকি ফরিদপুরের ধর্ষণের পর হত্যা, বাথরুমে মিলল ছাত্রীর লাশ উত্তরায় ক্রেন থেকে গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন জিএম কাদের উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে- জি এম কাদের গোপালগঞ্জে কাশিয়ানীতে ভ্যানের চাকায় ওড়না জড়িয়ে নারীর মৃত্যু নারায়গঞ্জে লাঙ্গলের হাল ধরলেন সানাউল্লাহ ও আবু নাঈম ফরিদপুরে পিস্তল-গুলিসহ যুবক গ্রেপ্তার গোপালগঞ্জ জেলার আওতাধীন গোপীনাথপুর পুলিশের সেবার মান আমূল বদলে গেছে গোপালগঞ্জের কাশিয়ানীতে মামলা থেকে রেহাই পেতে এবং সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

নেত্রকোণায় বন্যার পানি থেকে দুই নারীর মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩২ বার পঠিত

 

অনলাইন ডেস্কঃ

নেত্রকোণার কলমাকান্দা ও কেন্দুয়ায় বন্যার পানি থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) রাতে কলমাকান্দা থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন মঙ্গলবার সকালে কেন্দুয়ার জুড়াইল হাওর ও কলমাকান্দার খারনৈ এলাকার খাগগড়া বিল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কলমাকান্দা থানার এসআই শহীদুল ইসলাম জানান, আজ মঙ্গলবার সকালে খাগগড়া বিলের পানিতে এক নারীর অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে থানায় সংবাদ দেয় স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে গত বৃহস্পতিবার রাতে পাহাড়ি ঢলে উত্তর দিক থেকে ভেসে আসেন ওই নারী। তবে তার পরিচয় জানা যায়নি।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, আজ মঙ্গলবার সকালে জুড়াইল গ্রামের দক্ষিণপাড়ার জুলেখা বেগম বন্যার পানি দেখার জন্য শিশুকন্যাকে নিয়ে ডিঙি নৌকায় চড়ে জুড়াইল হাওরে যান। এ সময় প্রবল বাতাসে নৌকাটি দোল খেতে থাকলে তার ৭ বছরের মেয়ে তানজিনা পানিতে পড়ে যায়। তখন মেয়েকে বাঁচাতে তিনিও ঝাঁপ দেন। এ সময় মেয়েকে তুলে নৌকায় দিতে পারলেও ডুবে যান তিনি। পরে আশপাশের লোকজন তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Ammar Plus P News Channel
Theme Customized By Theme Park BD